কল-রেকর্ডার

সেরা কল রেকর্ডার সফটওয়্যার

আপনি কোনও সাক্ষাত্কার রেকর্ড করছেন, আপনার যোগাযোগের রেকর্ড রেখেছেন বা আপনার উত্তরসূরির জন্য আপনার ফোন কলগুলির লগ পেতে চান, আপনার স্মার্টফোনে কল রেকর্ডার সফটওয়্যার থাকা আপনাকে সহায়তা করতে পারে।

সেরা ১০টি কল রেকর্ডার সফটওয়্যারঃ
1.Automatically record your calls with automatic call recorder & hide app pro –callBOX

  1. Automatic Call Recorder APK for Android A Superior Way to Record Phone
  2. Automatic Call Recorder Pro for Android
  3. callbox
  4. Free Video Call Recorder for Skype
  5. Call Recorder for iPhone Free: Record Phone Calls
  6. Call Recorder – Automatic Call Recorder for iPhone
  7. Automatic Call Recorder – ACR – Record your calls automatically
  8. Call Recorder – Automatic APK for Android
  9. Automatic Call Recorder for Android
  10. Cube Call Recorder ACR APK for Android

কল রেকর্ডারের প্রাথমিক ভিত্তি সহজ হলেও, ব্যবহার, প্লেব্যাক এবং আরও অনেক কিছু সহজেই আসে যখন এই অ্যাপ্লিকেশনগুলির মধ্যে অনেকগুলি পৃথক হয়। এছাড়াও, আপনি কল রেকর্ডারের জন্য অর্থ প্রদান করতে ইচ্ছুক কিনা বা সম্ভাব্য কম বৈশিষ্ট্যযুক্ত ফ্রি সফটওয়্যার চান কিনা তা আপনাকে সিদ্ধান্ত নিতে হবে। মনে রাখবেন যে কল রেকর্ডিংয়ের আইনগুলি রাষ্ট্র এবং দেশগুলির মধ্যে পৃথক হয়। যদি আপনি কোনও কল রেকর্ড করার পরিকল্পনা করে থাকেন তবে আপনি প্রথমে যার সাথে কথা বলছেন তাকে জিজ্ঞাসা করা সর্বদা ভাল অনুশীলন। এটির সাথে, আজকে আপনি যে ১০টি সেরা কল রেকর্ডার সফ্টওয়্যার বিকল্পগুলি ব্যবহার শুরু করতে পারেন তা একবার দেখে নেওয়া যাক।

1.Automatically record your calls with automatic call recorder & hide
app pro – callBOX

কথোপকথন সমালোচনামূলক হলে সেই সময়ের জন্য কলবক্স একটি দুর্দান্ত অ্যাপ। অ্যাপ্লিকেশনটি এইচডি মানের মধ্যে কথোপকথনটি নির্ভুলভাবে এবং স্বয়ংক্রিয়ভাবে রেকর্ড করা সম্ভব করে এবং ব্যবহারকারীরা যাতে ব্যক্তিগত রাখতে চান এমন অ্যাপ্লিকেশনগুলি লুকিয়ে রাখতে দেয়। সহজেই কোনও কথোপকথন রেকর্ড করুন আপনার গুরুত্বপূর্ণ কথোপকথনটি সঠিকভাবে রেকর্ড করা হয়েছে তা নিশ্চিত করার জন্য অটোমেটিকলি রেকর্ড ইউর কলস উইথ অটোমেটিক কল রেকর্ডার এন্ড হাইড অ্যাপস প্রো – কলবক্স হ’ল সহজ উপায়। অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে কাজ করে এবং চালানোর জন্য খুব অল্প সংস্থান ব্যবহার করে। পরিষ্কার ইন্টারফেসটি বোঝা সহজ এবং প্রায় যে কেউ ব্যবহার করতে পারবেন যা অ্যাপটিকে ব্যবহারকারী বান্ধব করে তোলে। রেকর্ডিংগুলি একটি এমপি 3 ফর্ম্যাটে সংরক্ষণ করা হয় যাতে এগুলি অন্য ডিভাইসে খেলতে এবং অ্যাপ্লিকেশন থেকে সরাসরি ভাগ করা যায়।

সর্বশেষ ভাবনা এমন সময়গুলি আসে যখন কোনও কথোপকথনের স্পষ্ট রেকর্ড থাকা গুরুত্বপূর্ণ, কলবক্স কারও পক্ষে তাদের কথোপকথন রেকর্ড করা সম্ভব করে তোলে। অ্যাপ্লিকেশনটি সম্পদের উপর হালকা এবং বেশিরভাগ মোবাইল ডিভাইসে ব্যবহার করা যেতে পারে। সব মিলিয়ে আপনার কম্পিউটারে থাকা
অ্যাপটি একটি দুর্দান্ত সরঞ্জাম।

সুবিধা
 কথোপকথনগুলি স্বয়ংক্রিয়ভাবে রেকর্ড করুন
 সহজেই novices দ্বারা ব্যবহার করা যেতে পারে
 অ্যাপ্লিকেশনটি এইচডি মানের মধ্যে রেকর্ড অডিও সঞ্চয় করে
 বিভিন্ন মোবাইল ডিভাইসে ব্যবহার করা যেতে পারে

অসুবিধা
 অ্যাপ্লিকেশনটি কখনও কখনও অপ্রত্যাশিত সিস্টেম ক্র্যাশ করতে পারে
 লুকানো অ্যাপ্লিকেশনগুলি মিস করা বিজ্ঞপ্তিগুলির কারণ হতে পারে
 অ্যাপ্লিকেশনটি সময়ে সময়ে সাড়া দিতে ধীর হতে পারে
 অ্যাপ্লিকেশন থেকে রেকর্ডিং ভাগ করে নেওয়া জটিল হতে পারে

2.Automatic Call Recorder APK for Android A Superior Way to Record Phone অ্যান্ড্রয়েডে ফোন কল রেকর্ড করার একটি দুর্দান্ত উপায় অটোমেটিক কল রেকর্ডার । অটোমেটিক কল রেকর্ডার এমন একটি সরঞ্জাম যা আপনাকে ফোন কল রেকর্ড করতে এবং সংরক্ষণ করতে দেয়। আপনি সমস্ত বা নির্দিষ্ট কল রেকর্ড করতে বেছে নিতে পারেন। এছাড়াও, আপনি রেকর্ডিংগুলিতে নোটগুলি যুক্ত করতে এবং সেগুলি বন্ধু এবং পরিবারের সাথে ভাগ করতে পারেন।

রেকর্ডিং এবং ভাগ করে নেওয়া উপরোক্ত হিসাবে উল্লেখ করা হয়েছে, অটোমেটিক কল রেকর্ডার আপনাকে কল রেকর্ড করতে, সেগুলিতে নোট যুক্ত করতে এবং অন্যদের সাথে ভাগ করে নিতে দেয়। ড্রপবক্স এবং গুগল ড্রাইভ একীকরণের জন্য ধন্যবাদ, কলগুলি ক্লাউডেও সংরক্ষণ করা যায়। গুগল
ড্রাইভ ব্যবহার করতে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসটি অ্যান্ড্রয়েড 3.0.০ বা তার পরে চলতে হবে। অ্যাপ্লিকেশনটি একটি প্রদত্ত সরঞ্জাম, তবে আপনি পরিষেবার জন্য অর্থ প্রদানের আগে বিনামূল্যে সংস্করণটি চেষ্টা করে দেখতে পারেন। আপনি যদি অ্যাপ্লিকেশনটির রেকর্ডিং ক্ষমতায় সন্তুষ্ট না হন তবে আপনি সর্বদা ক্রয় না করা বেছে নিতে পারেন। তবে, সিদ্ধান্তে পৌঁছানোর আগে, একাধিক অডিও উত্স থেকে রেকর্ডিং চেষ্টা করুন।

ইনবক্সে সঞ্চিত
রেকর্ডকৃত কলগুলি “ইনবক্স” এ সরানো হয়েছে। আপনি কত রেকর্ডিং সংরক্ষণ করতে পারবেন তার সীমা নেই। যদি কিছুতেই কোনও বিধিনিষেধ থাকে তবে তা আপনার ডিভাইসের সঞ্চয় স্থানটি সৌজন্যমূলক হবে। যদি কোনও জায়গার সীমাবদ্ধতা থাকে তবে নতুন রেকর্ডিংয়ের জন্য পুরানো
রেকর্ডিংগুলি স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে। যদি কোনও নির্দিষ্ট রেকর্ডিং রাখা একেবারে গুরুত্বপূর্ণ হয়, তবে এটি “সেভ করা কলগুলিতে সংরক্ষণ করুন”। যাইহোক, আপনি ফোন নম্বর, নাম ইত্যাদি দ্বারা রেকর্ডিংগুলি সন্ধান করতে পারেন

সুবিধা
 কল রেকর্ডিং সমাধান সম্পূর্ণ করুন
 রেকর্ডিংয়ের সংখ্যার কোনও সীমা নেই
 মেঘের সংহতকরণ
 বিনামূল্যে ট্রায়াল উপলব্ধ

অসুবিধা
 কল রেকর্ডিং কিছু হ্যান্ডসেটে কাজ নাও করতে পারে
 রেকর্ডিং গুণ কখনও কখনও নিকৃষ্ট হতে পারে
 সঠিক নির্দেশাবলীর ফাইল নেই
 রেকর্ডিংগুলি প্রতিধ্বনি তৈরি করতে পারে

3.Automatic Call Recorder Pro for Android
সফটওয়্যারটি স্বয়ংক্রিয়ভাবে একটি মোবাইল ফোনে কল রেকর্ড করে । নাম অনুসারে, অটোমেটিক কল রেকর্ডার প্রো হল এমন একটি সরঞ্জাম যা চাহিদা অনুযায়ী কলগুলি ফিল্টার এবং রেকর্ড করার জন্য নকশাকৃত। যদিও ডিফল্ট সেটিংস প্রতিটি কল রেকর্ড করবে, তবে কেবলমাত্র পরিচিতিগুলিকে
হাইলাইট করা হলে এটি সক্রিয় করতে পরিবর্তিত হতে পারে। সমস্ত কল একটি ডেডিকেটেড ইনবক্সের মধ্যে সংরক্ষণ করা হয় এবং যখন প্রয়োজন হয় তখন এই ফোল্ডারের আকার বাড়ানো যায়। পেশাদার সংস্করণটি এই ডেটা ক্লাউডে সঞ্চয় করতে সক্ষম করে।

সুবিধা

 স্বয়ংক্রিয় কল রেকর্ডার প্রো সক্রিয় করা সহজ।
 ফিল্টারগুলি নির্দিষ্ট নির্দিষ্ট ইনবাউন্ড কলগুলি রেকর্ড করতে সংশোধন করা যেতে পারে।
অসুবিধা
 এটি নিখরচায় দেওয়া হয় না।
 কখনও কখনও কোনও আপাত কারণ ছাড়াই কলগুলি বাদ দেওয়া হয়।

  1. Free Video Call Recorder for Skype
    আপনার স্কাইপ কথোপকথন সহজেই রেকর্ড করুন সফটওয়্যারটির মাধ্যমে । স্কাইপ এর জন্য ফ্রি ভিডিও কল রেকর্ডার একটি নিখরচায় সরঞ্জাম যা আপনাকে আপনার স্কাইপ কলগুলি থেকে অডিও এবং ভিডিও রেকর্ড করতে দেয়। স্কাইপ এর জন্য ফ্রি ভিডিও কল রেকর্ডারের দুর্দান্ত সুবিধা হ’ল এটি ব্যবহার করা অত্যন্ত সহজ:
    কেবল প্রোগ্রামটি খুলুন এবং স্কাইপও খুলবে। এখন আপনার কেবল কথোপকথন শুরু করতে হবে এবং লাল বোতামটি টিপতে হবে। আপনি যে কোনও সময় বিরতি দিয়ে রেকর্ডিং পুনরায় চালু করতে পারেন। স্কাইপ এর জন্য ফ্রি ভিডিও কল রেকর্ডার আপনাকে তিনটি বিভিন্ন পদ্ধতিতে আপনার কল রেকর্ড করতে দেয়: কথোপকথনের উভয় দিক দেখানো, কেবল অন্য পক্ষ দেখানো বা কেবল ভিডিও রেকর্ড করা।

আপনি যদি স্কাইপ কথোপকথনটি রেকর্ড করতে চান (তবে অন্য ব্যক্তি এতে সম্মত হন), স্কাইপের জন্য ফ্রি ভিডিও কল রেকর্ডার এটি করার অন্যতম সহজ উপায়। তবে কোয়ালিটি কোনও বড় বিষয় নয়।

সুবিধা
 ব্যবহার করা খুব সহজ
 তিনটি রেকর্ডিং মোড
 চলমান কোনও কথোপকথন তুলে ধরে
অসুবিধা
 রেকর্ডিংয়ের মান খুব বেশি নয়

  1. Call Recorder for iPhone Free: Record Phone Calls
    আপনার ব্যবহার বা সুরক্ষার জন্য কল, ইনকামিং বা আউটগোয়িং রেকর্ড করুন। কল রেকর্ডার ফোর আইফোন ফ্রি : রেকর্ড ফোন কলস একটি ফ্রি আইফোন কল রেকর্ডিং অ্যাপ্লিকেশন যার সাথে প্রচুর প্রিমিয়াম বৈশিষ্ট্য রয়েছে। এটি এই বৈশিষ্ট্যগুলির একটি নিখরচায় অন্তর্ভুক্ত রয়েছে, যদিও এটি বাতিল করা কঠিন। এটি নিজেই রেকর্ডিংয়ের জন্য মোটামুটি কার্যকরভাবে কাজ করে, যদিও ফাইলের আকার বড় এবং ইন্টারফেসটি কিছুটা অভ্যস্ত হয়ে যায়।

    সুবিধা
     আগত কলগুলি স্বয়ংক্রিয়ভাবে রেকর্ড করুন
     বৈশিষ্ট্য-সম্পূর্ণ বিনামূল্যে ট্রায়াল
     রেকর্ডিংয়ের সীমা নেই
     রেকর্ডস বহির্গামী কল

6. Call Recorder – Automatic Call Recorder Call Recorder – Automatic Call
Recorder for iPhone

প্রতিটি ফোন কথোপকথন সংরক্ষণ করতে পারবেন কল রেকর্ডার – অটোমেটিক কল রেকর্ডার এর মাধ্যমে । কল রেকর্ডার – অটোমেটিক কল রেকর্ডার হলো কুন ওয়াং দ্বারা নির্মিত একটি ব্যবসা এবং উত্পাদনশীলতা অ্যাপ্লিকেশন। এটি সক্রিয়ভাবে মোবাইল ডিভাইসে অনুষ্ঠিত প্রতিটি লাইভ কল পর্যবেক্ষণ করে এবং রেকর্ড করে। ব্যবহারকারীরা বিভিন্ন উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ কথোপকথন সহজেই রাখতে পারেন।

  1. Automatic Call Recorder – ACR – Record your calls automatically

অটোমেটিক কল রেকর্ডার আপনাকে সহজেই এবং স্বয়ংক্রিয়ভাবে আপনার আগত এবং বহির্গামী কলগুলি রেকর্ড করতে দেয়। অ্যাপ্লিকেশনটি বিশেষত ব্যবসায়িক পরিবেশে কার্যকর যেখানে আগত এবং বহির্গামী কলগুলির রেকর্ড রাখা প্রয়োজন হতে পারে। ইন্টারফেসটি ব্যবহার করা খুব সহজ এবং পরিচালনা করার জন্য কোনও বিশেষজ্ঞের জ্ঞানের প্রয়োজন নেই। আপনি সহজেই রেকর্ডিং পুনরায় খেলতে পারবেন পাশাপাশি অ্যাপ্লিকেশন থেকে ফাইলের নামও পরিবর্তন করতে পারবে.

8. Call Recorder – Automatic APK for Android
গুরুত্বপূর্ণ কলগুলি রেকর্ডিং কল রেকর্ডার – অটোমেটিক হল ট্যাপ.এম. দ্বারা নির্মিত একটি সামাজিক ও যোগাযোগ অ্যাপ্লিকেশন ।এটি মোবাইল ডিভাইসে করা প্রতিটি কলের জন্য একটি স্বয়ংক্রিয় রেকর্ডার হিসাবে কাজ করে। যখনই কোনও গুরুত্বপূর্ণ যোগাযোগ ব্যবহারকারীদের কল করে, উভয় পক্ষের কথিত প্রতিটি শব্দই ডিভাইসের মেমরি বা এসডি কার্ডে সংরক্ষণ করা হয়। ব্যবহারকারীরা তাদের ইনকামিং বা আউটগোয়িং কল রেকর্ড করবেন কিনা তা অপশন দেওয়া হয়। তারা এমন সংখ্যার একটি শ্বেত তালিকা তৈরি করতে পারে যা অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে রেকর্ড করবে। যদি তারা কোনও কথোপকথন রেকর্ড করতে না চান তবে তারা কেবল এটি মুছতে পারেন। কল রেকর্ডার অটোমেটিক একটি সাক্ষাত্কার, ট্র্যাকিং কলার এবং কোনও সংরক্ষণাগার উদ্দেশ্যে কার্যকর অ্যাপ্লিকেশন। প্রিমিয়াম লাইসেন্স ইমেল, হোয়াটসঅ্যাপ এবং অন্যান্য অ্যাপ্লিকেশনগুলি থেকে রেকর্ডিং রফতানির অনুমতি দেয়।

  1. Automatic Call Recorder for Android – গোপন কল রেকর্ডার
    আপনার পূর্ববর্তী কলগুলি হাতের কাছে এবং কানে কাছে রাখুন।

অটোমেটিক কল রেকর্ডার এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনার কলগুলি আগত এবং বহির্গামী উভয় ভয়েস সহ রেকর্ড করে। এটি স্বয়ংক্রিয়ভাবে করে, যদিও এটি বৃহত্তর কলগুলি বা এটিকে কম প্রাসঙ্গিক বলে মনে করে এড়িয়ে যায় এবং এটি কাজ করার জন্য এটি প্রচুর ফাইল স্পেস ব্যবহার করে। অন্যদিকে, এটি ব্যবহার করা সহজ এবং সমস্ত শব্দ ভালভাবে রেকর্ড করে।
সুবিধা
 উভয় পক্ষের রেকর্ড
 স্বয়ংক্রিয় রেকর্ডিং
 ব্যবহার করা সহজ
 ভালো কল কোয়ালিটি

অসুবিধা
 মোটামুটি বড় ফাইল তৈরি করে
 বড় কল সহ সংগ্রাম
 পর্যায়ক্রমে খোলার প্রয়োজন
 কয়েকটি সেটিংস মাত্র

  1. Cube Call Recorder ACR APK for Android
    কিউব কল রেকর্ডার এসিআর দিয়ে আপনার কল রেকর্ড করুন বিনামূল্যে । কিউব কল রেকর্ডার ACR প্রায় যে কোনও ডিভাইস থেকে আপনার কলগুলি রেকর্ড করা সহজ করে। অ্যাপ্লিকেশনটি বেশিরভাগ স্মার্টফোন এবং মোবাইল ডিভাইসে কাজ করে এবং দ্রুত এবং সহজেই ইনস্টল করা যায়।

রেকর্ড ইউর কলস অটোমেটিকলি
কল রেকর্ডার ACR আপনার কথোপকথন রেকর্ড করা আরও সহজ করার জন্য কয়েকটি রেকর্ডিং বিকল্প সরবরাহ করে । অ্যাপ্লিকেশনটি সর্বশেষতম অডিও কোডেকগুলির সাথে ভালভাবে কাজ করে এবং বিভিন্ন উত্স থেকে অডিও রেকর্ড করতে ব্যবহার করা যেতে পারে। অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি সহজেই এবং দ্রুত কোনও ফোনের কথোপকথনের সময় ঠিক কী বলা হয়েছিল তা ট্র্যাক করে রাখতে পারেন। অ্যাপ্লিকেশন থেকে সরাসরি অন্যের সাথে রেকর্ডিং ভাগ করা যায়।

রেকর্ড উইথ দ্যা টাচ অফ অ্যা বাটান
একটি বোতামের টাচ দিয়ে রেকর্ড করুন! কল রেকর্ডার ACR এর মাধ্যমে আপনার কলগুলি সর্বদা হাতের কাছে থাকবে। অ্যাপ্লিকেশনটি ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় রেকর্ডিং সহ বিভিন্ন ধরণের রেকর্ডিং বিকল্প সরবরাহ করে। কলগুলি উচ্চ-মানের অডিও ফর্ম্যাটে রেকর্ড করা হয় এবং প্রয়োজনে অ্যাপ থেকে অন্যান্য ডিভাইসে রফতানি করা যায়। সব মিলিয়ে আপনার ফোনে থাকা এটি একটি কার্যকর অ্যাপ!

সুবিধা
 স্বজ্ঞাত ইউজার ইন্টারফেস
 বেশিরভাগ ডিভাইসে ভাল কাজ করে
 অডিও এইচডি রেকর্ড করা হয়
 বিভিন্ন ধরণের ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ
অসুবিধা
 কিছু ক্ষেত্রে দ্বিমুখী অডিও রেকর্ড করা হতে পারে না
 অ্যাপটি মাঝে মাঝে ধীর হতে পারে
 সমস্ত মোবাইল প্ল্যাটফর্মের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়
 সময়ে সময়ে এলোমেলোভাবে ক্র্যাশ করতে পারে