all-power-bank

১০ টি সেরা পাওয়ার ব্যাংক
যখন খুব বেশি গরম পড়ে তখনই দেশে বিদুৎ বিম্রাট বেড়ে যায়। এর এই সমস্যার কারণে প্রায় সময়ই ফোনের
চার্জ নিয়ে ঝামেলায় পড়তে হয়। চার্জের অভাবে মোবাইল বন্ধ হয়ে যায় আর মোবাইল বন্ধ মানে যোগাযোগ ও
বন্ধ। আর এই সমস্যা থেকে মুক্তি পেতে কাজে আসে পাওয়ার ব্যাংক। মোবাইল ফোনের পাশাপাশি ট্যাবে মতো
ডিভাইস ও আপনি পাওয়ার ব্যাংক এর মাধ্যমে চার্জ দিতে পারবেন। আর বাজারে বর্তমানে অনেক ধরনের
পাওয়ার ব্যাংক রয়েছে। আপনার যদি পাওয়ার ব্যাংক সম্পর্কে ধারণা না থাকে তাহলে আপনি ভালো মানের
পাওয়ার ব্যাংক কিনতে পারবেন না। তাই আমাদের আজকের এই আর্টিকেল। এইখানে ১০ টি সেরা পাওয়ার
ব্যাংক সম্পর্কে ধারণা দেওয়া হলো –
1.Remax RPP-86 20000mAh Jumbook Power Bank remax-119
.”Remax” ব্রেন্ড এর এই পাওয়ার ব্যাংক টি ” Remax RPP-86″ মডেল এর। এই পাওয়ার ব্যাংক এর
২০০০০এমএএইচ কেপাসিটি রয়েছে। তাছাড়াও এর লিথিয়াম ব্যাটারি। এর আউটপুট কারেন্ট ৫ভি/২.৪এ।এতে
মাইক্রো উএসবি পদ্ধতি ব্যবহার করা হয়। এর আয়তন ১৩৩১০৮১৮মি.মি. এবং এর ওজন ৩৭৮ গ্রাম।

2.Remax RPP-88 10000mAh DOT Series Power Bank এই পাওয়ার ব্যাংকটি ” Remax” ব্রেন্ড এর এবং এর মডেল হলো “Remax RPP-88″। রিমেক্স ব্রেড এর ১০০০০এমএএইচ কেপাসিটি সম্পুর্ন এই পাওয়ার ব্যাংকটি পলিমার টাইপ এর। এর ইনপুট কারেন্ট ডিসি৫ভি- ২.১এ(মেক্স) এবং আউটপুট কারেন্ট ডিসি৫ভি-২.৪এ(মেক্স)। এটি মাইক্রো ইউএসবি,ইউএসবি পদ্ধতিতে ব্যবহার করা হয়। এর ওজন ২৪৬গ্রাম এবং এর আয়তন ১৩৮.৮৬০২৩মি.মি.। এই পাওয়ার ব্যাংকটি সাদা রঙের।

  1. UGREEN 10000mAh Dual USB Power Bank #60874 এই পাওয়ার ব্যাংকটির ব্রেন্ড হলো “Ugreen” এবং এটি “10000mAh dual USB” মডেল এর পাওয়ার ব্যাংক। এর ব্যাটারি কেপাসিটি ১০০০০এমএএইচ। এটি কালো রঙের একটি পাওয়ার ব্যাংক। এই পাওয়ার ব্যাংকটি ডুয়েল ইউএসবি-এ, ইউএসবি – সি এবং মাইক্রো ইউএসবি দ্বারা ব্যবহার করা হয়। এটি আপনার আইফোনকে ৮ বারের মতো ফুল চার্জ দিতে পারবে। এর ওজন ১৮৮গ্রাম এবং এর আয়তন ৬৪মিমি৯১মিমি২৩মিমি। এতে ১
    বছরের ওয়ারেন্টি পাওয়া যায়। ugreen
  2. UGREEN 20000mAh PD/QC3.0 Fast Charging Power Bank #60423
    “Ugreen” ব্রেন্ড এর এই পাওয়ার ব্যাংকটি “PD/QC3.0 Fast Charging ” মডেল এর। এর ব্যাটারির কেপাসিটি ২০০০০এমএএইচ। এই পাওয়ার ব্যাংক এর ব্যাটারি লি-পলিমার টাইপ এর ব্যাটারি। এতে ৩টি ডিভাইস এক সাথে চার্জ দেওয়া যায়। এর ইনপুট হলো ইউএসবি – এ এবং ইউএসবি -সি আর এর আউটপুট হলো ২*ইউএসবি -এ এবং ইউএসবি – সি। এতে অন/অফ পাওয়ার বাটন রয়েছে। এই পাওয়ার ব্যাংকটি দেখেতে কাল রঙের। এর ওজন ৩৭৩ গ্রাম এবং এর আয়তন ১৪৪ মিমি * ৭৭ মিমি * ২২ মিমি। এতে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যায়।
  3. Xiaomi Mi Redmi PB200LZM 20000mAh Quick Charging Power Bankএই পাওয়ার ব্যাংকটি “Xiaomi” ব্রেন্ড এর একটি পাওয়ার ব্যাংক। এর মডেল হলো ” Xiaomi Mi Redmi PB200LZM power bank “। এর ব্যাটারির কেপাসিটি ২০০০০ এমএএইচ এর বেশি। এটি টু-ওয়ে ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংক। এর ব্যাটারি ভোল্টেজ ৩.৭ ভোল্ট এবং এর ব্যাটারি কারেন্ট ৩.৬ অ্যাম্পিয়ার। এর ব্যাটারি টাইপ লি-পলিমার। এতে একটি বাটন রয়েছে। এর ইনপুট হলো মাইক্রো – ইউএসবি/ইউএসবি -সি এবং এরআউটপুট হলো ২* ইউএসবি – এ। এটি সাদা রঙের পাওয়ার ব্যাংক। এর ওজন ৪২০ গ্রাম এবং আয়তন ১৫.৪০ মিমি * ৭.৩৬ মিমি * ২.৭৩ মিমি. ।
  1. Xiaomi Redmi PB100LZM 10000mAh Power Bank
    এই পাওয়ার ব্যাংক এর ব্রেন্ড ” Xiaomi” এবং এই পাওয়ার ব্যাংকটি ” Xiaomi Redmi PB100LZM ” মডের এর। এর ব্যাটারি হাই – ডেনসিটি লিথিয়াম পলিমার এর। এই পাওয়ার ব্যাংকটি ১০০০০ এমএএইচ লার্জ কেপাসিটি সম্পুর্ন। এর ইনপুট আউটপুট ডুয়েল ইউএসবি সিস্টেম এর। এটি ৩৭ ওয়াটের ক্ষমতা সম্পুর্ন। এর আউটপুট ২ ধরনের হয়ে থাকে, সিংগেল পোর্ট আউটপুট ও ডুয়েল পোর্ট আউটপুট। এর ওজন ০.৪০০০ কেজি এবং এর আয়তন ১৫.০৫ * ৭.৩৬ * ১.৫১ সে.মি। এই পাওয়ার ব্যাংক এর রঙ সাদা।
  2. Rapoo P370 13000Mah Duel USB Power Bank Silver
    এই পাওয়ার ব্যাংক এর ব্রেন্ড “Rapoo” । এই পাওয়ার ব্যাংকটি “Rapoo P370” মডেল এর। এর পাওয়ার কেপাসিটি ১৩০০০ এমএএইচ। এতে টু ইউএসবি পোর্ট রয়েছে। এটি মেটাল এর তৈরি পাওয়ার ব্যাংক। এর ইনপুট ডিসি৫ভি/২.১এ এবং আউটপুট -১ হলো ডিসি৫ভি/১এ ও আউটপুট – ২ হলো ডিসি৫ভি/২.১ এ। এর চার্জিং টাইম ১০ – ১২ ঘন্টা। এতে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যায়।
  3. Rapoo P20 5000mAh Power Bank
    “Rapoo” ব্রেন্ড এর এই পাওয়ার ব্যাংকটি ” Rapoo P20 ” মডেল এর। এর ব্যাটারি কেপাসিটি ৫০০০ এমএএইচ। এর ব্যাটারি টাইপ লি-ইয়ন এর। এর আউটপুট পোর্ট ২ টি। এর ইনপুট ৫ভি, ২.৪ এ এবং এর আউটপুট ৫ভি, ২.৪ এ। এটি মাইক্রো ইউএসবি ( ইউএসবি ২.০) দ্বারা কানেক্ট করা হয়। এই পাওয়ার ব্যাংকটি দেখতে কালো রঙের। এর ওজন ২৮১ গ্রাম এবং এর আয়তন ৩.৪* ২৫.৪ * ২১.২ সে.মি.। এতে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যায়।
  4. Awei P77K 12000mAh Fast Charge Power Bank
    এটি ” Awei” ব্রেন্ড এর একটি পাওয়ার ব্যাংক। এই পাওয়ার ব্যাংকটি ” Awei P77K ” মডেল এর। এই পাওয়ার ব্যাংকটির ব্যাটারির কেপাসিটি ১২০০০ এমএএইচ। এটি একটি ২.০এ ইন্টিলিজেন্ট ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংক। এর ইনপুট হলো ৫ভি – ০.২এ (মেক্স) এবং এর আউটপুট হলো ৫ভি – ২এ(মেক্স) । এটি মাইক্রো পদ্ধতি ব্যবহার করা হয়। এই পাওয়ার ব্যাংকটি কালো এবং সাদা রঙের হয়ে থাকে।
  5. Awei P28K 10000mAh Power Bank Black
    এই পাওয়ার ব্যাংকটি ” Awei ” ব্রেন্ড এর পাওয়ার ব্যাংক। এটি ” Awei P28k ” মডেল এর পাওয়ার ব্যাংক। এই পাওয়ার ব্যাংক এ ব্যাটারি কেপাসিটি ১০০০০ এমএএইচ। এটি ২.১এ ইন্টিলিজেন্ট ফাস্ট চার্জিং পাওয়ার ব্যাংক। এটি মাইক্রো পদ্ধতিতে ব্যবহার করা হয়। এর ইনপুট ৫ভি – ১এ ( মেক্স) এবং এর আউটপুট হলো ৫ভি
  • ২.১ এ ( মেক্স) । এই পাওয়ার ব্যাংকটি কালো রঙের হয়ে থাকে। এর ওজন ২২০ গ্রাম এবং আয়তন
    ১৭.৫১১.৮ ২.৫ সে.মি.।

    লিখেছেন Tunazzina Arpita

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here