bluetooth-headphone

১০ টি সেরা ব্লুটুথ হেডফোন বর্তমানে হেডফোনের ব্যবহার খুবই জনপ্রিয় হলেও তারের ব্যবহার পছন্দ নয় । আর এই ঝামেলা থেকে রক্ষা্ পেতে ব্লুটুথ হেডফোনের জনপ্রিয়তা দিন দিন বেড়ে চলেছে । কিন্তু বাজারের অসংখ্য Bluetooth HeadPhone মধ্যে ভালো মানের ব্লুটুথ হেডফোন পছন্দ করা অনেক কঠিন বিষয় । তাই আপনাদের সুবিধার জন্য ১০ টি সেরা ব্লুটুথ হেডফোনের সম্পর্কে জানানো হলো-
1 .Remax RB 700HB Ultra Thin Hifi Bluetooth Headphone কালো রঙের এই হেডফোনটি রিমেক্স ব্রেন্ড এর। এর মডেল রিমেক্স আর.বি. ৭০০এইচ.বি।  এর ফ্রিকোয়েন্সী ২০ হার্জ – ২০ কিলো হার্জ। এটি ৫০ ওয়াটের ক্ষমতা সম্পুর্ন।এর সেন্সিভিটি ২০ডিবি এবং  এর ইম্পিডেন্স ৩২ ওহম।700HB
2.Havit HV-H2582BT Stereo Bluetooth Headphone
হেভিট ব্রেন্ড এর হেডফোনটি “হেভিট এইচ.ভি.-এইচ২৫৮২বি.টি” মডেল এর। এই হেডফোনটির রঙ কালো। এর ওজন ১৪৫গ্রাম। এর ফ্রিকোয়েন্সী রেঞ্জ ২০-২০কিলাহার্জ। এর ইম্পিডেন্স ৩২ ওহম। এতে ৫.৫মিমি এর জ্যাক ব্যবহার করা যায়। এর ব্লুটুথ রেঞ্জ ১০ মিটারের মধ্যে। এই হেডফোনের প্লে টাইম ১৭ ঘন্টা এবং এর টক টাইম ৭ থেকে ৯ ঘন্টা। এর চার্জিং টাইম ৩ ঘন্টার মতো। H2582BT

3.Havit H2590BT Multi-Function Bluetooth Headphone হেভিট ব্রেন্ড এর হেডফোনটি  “হেভিট এইচ২৫৯০বিটি”,  মডেল এর। এই হেডফোনটির রঙ কালো। এর ওজন ১৫০ গ্রাম। এর ফ্রিকোয়েন্সী রেঞ্জ  ২০ হার্জ – ২০ কিলোহার্জ । এর ইম্পিডেন্স ৩২ ওহম। এতে ৫.৫মিমি এর জ্যাক ব্যবহার করা যায়।  এই হেডফোনের প্লে টাইম  ২ -৩ ঘন্টা । এটি ব্লুটুথ এর মাধ্যমে নিয়ন্ত্রণ করা হয় । এর সেন্সিভিটি ১১০ ডিবি ।
4.Jabra Evolve 75 Bluetooth Stereo Headphone
এই হেডফোনটি জাব্রা ব্রেন্ড এর। এটি ” Jabara Evolve 75 ” মডেল এর। এটি ডুয়েল ব্লুটুথ কানেক্টিভিটি সম্পুর্ন হেডফোন। এই হেডফোনটি কালো রঙের। এর ওজন ১৭৭ গ্রাম। এর ফ্রিকোয়েন্সী রেঞ্জ ২০ হার্জ থেকে ২০ কিলাহার্জ পর্যন্ত। এর টক টাইম ১৮ ঘন্টা বা এর থেকে বেশি হয়ে থাকে। এর চার্জিং টাইম ২ ঘন্টা। এর অপারেটিং রেঞ্জ ৩০মি./১০০ফিট পর্যন্ত। এই হেডফোনে ২ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়।

5.Jabra Evolve 65e Bluetooth Stereo Headphone জাব্রা ব্রেন্ড এর এই হেডফোনটির মডেল ” Jabra Evolve 65e “।  এই হেডফোনের ব্যাটারি লাইফ ১৩ ঘন্টা। এটি কালো রঙের হেডফোন। এর ওজন ৩৬ গ্রাম। ফ্রিকোয়েন্সী রেঞ্জ স্পিকার ব্যান্ডউইথ ২০ হার্জ থেকে ২০ কিলো হার্জ পর্যন্ত। এর টক টাইম ৮ ঘন্টা / ৮ ঘন্টা থেকে বেশি। এতে ১৩ ঘন্টার মতো মিউজিক শোনা যায়। এই হেডফোনটিকে ২ ঘন্টার মতো চার্জ দিতে হয়। এই হেডফোনটিতে ২ বছরের ওয়ারেন্টি পাওয়া যায়।

6.Baseus BA02 Audio Interface Bluetooth Adapter for Speakers and Headphones এই হেডফোনটির ব্রেন্ড এর নাম ” Baseus”।  এর মডেল হলো ” Baseus BAO2 “।  এর কল টাইম ৮ ঘন্টা। এতে ৮ ঘন্টা মিউজিক শোনা যায়। এই হেডফোনটি ২ রঙের হয়ে থাকে সাদা এবং কালো। এর ইনপুট ভোল্টেজ ডিসি৫ভি – ১১০এম.এ।  এর ব্যাটারি কেপাসিটি ১২০এমএএইচ/ ৩.৭ভি। এতে ভি৫.০ ব্লুটুথ দিয়ে কানেকশন দেওয়া হয়। এর যোগাযোগ এর ক্ষমতা ১০ মিটারের মধ্যে । এর ফ্রিকোয়েন্সী রেঞ্জ ২০হার্জ -২০কিলোহার্জ। এর চার্জিং টাইম ১.৫ ঘন্টা।

7.Baseus Encok NGD01 Bluetooth Headphone “Baseus ” ব্রেন্ড এর এই হেডফোনটি ” Enock NGD01 ” মডেল এর।এই হেডফোনটি রঙের হয়ে থাকে, তারনিস ব্ল্যাক, রেড এবং তারনিস গোল্ড। এর ওজন ৯৯.৮ গ্রাম। এর ইম্পিডেন্স ৩২০ ওহম। এর সেন্সিভিটি ৯৩প্লাস- মাইনাস ৩ডিবি৷ এর ফ্রিকোয়েন্সী ২০-২০০০০ হার্জ।  এর চার্জিং টাইম ২ ঘন্টা। এর ইনপুট জ্যাক হিসেবে উএসবি ব্যবহার করা হয়। এর কানেকশন এর জন্য ভি৪.২ ব্লুটুথ ব্যবহার করা হয়। এর যোগাযোগ ক্ষমতা ১০ মিটারের মধ্যে। এই হেডফোনটির টক টাইম ১০ ঘন্টা এবং এতে ৮ ঘন্টা মিউজিক শোনা যায়। এর ব্যাটারি কেপাসিটি ৩০০এমএএইচ।

8.Microlab MOGUL Bluetooth Headphone এই ব্লুটুথ হেডফোনটা মাইক্রোল্যাব ব্রেন্ড এর। এর মডেল “Microlab MOGUL “।  এর ব্লুটুথ ভার্সন হলো – ব্লুটুথ ৪.১ + ইডিআর। এর ফ্রিকোয়েন্সী রেঞ্জ ২০ হার্জ থেকে ২০ কিলো হার্জ পর্যন্ত । এর সাউন্ড প্রেশার লেভেল ১০০ প্লাস-মাইনাস ৩ ডিবি৷ এর ইম্পিডেন্স ৬৪ ওহম। এতে ৩.৫ মিমি ইনপুট জ্যাক ব্যবহার করা হয়। এই হেডফোনটির টক টাইম ২৩ ঘন্টা এবং এতে টানা ২১ ঘন্টা মিউজিক শোনা যায়। এই হেডফোনটির ওয়ারেন্টি টাইম ১ বছর।
9.Edifier W675BT Bluetooth Wireless Headphone হেডফোনটির ব্রেন্ড এর নাম “Edifier” এবং এই হেডফোনের  মডেল এর নাম “Edifier W675BT”।  এর ওজন ০.১৩২ কেজি। এটি ” ওয়ান-ইয়ার কন্ট্রোল ” হেডফোন। এর ইম্পিডেন্স ৩২ ওহম।  এর সাউন্ড লেভেল বা সেন্সিভিটি ৯৭ ডিবি। এর ফ্রিকোয়েন্সী রেঞ্জ ২০ হার্জ থেকে ২০,০০০ হার্জ পর্যন্ত। এটি ভি৪.১ ব্লুটুথ দ্বারা নিয়ন্ত্রণ করা হয়। এই হেডফোনটির ওয়ারেন্টি টাইম ১ বছর। 

10.Havit H600BT Bluetooth Fold-able Headphone
এটি হেভিট ব্রেন্ড এর ” Havit H600BT ” মডেল এর ব্লুটুথ হেডফোন। এটি কালো রঙের একটি হেডফোন। এর ওজন ১৭৫ গ্রাম। এর স্পিকার ফ্রিকোয়েন্সী রেঞ্জ ২০ হার্জ থেকে ২০ কিলহার্জ৷ এর ইম্পিডেন্স ৩২ ওহম। এর ব্যাটারি কেপাসিটি ৩.৫ ভোল্টেজ। এর অ ওয়্যারলেস  ওয়ার্কিং রেঞ্জ ১০ মিটার অর্থাৎ এটি ১০ মিটারের মধ্যে কাজ করে থাকে। এটি ব্লুটুথ ভি৫.০ এর মাধ্যমে কানেক্টে করা হয়। এর চার্জিং টাইম ২.৫ ঘন্টা এবং এর প্লে টাইম ৮ ঘন্টা। এটি একটি ওয়াটারপ্রুফ হেডফোন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here