Vision-1

itel vision 1 Review

itel vision 1 বর্তমান সময়ের itel এর সর্বশেষ ব্রেন্ড।এটি বর্তমান মোবাইল মার্কেটের সাথে তুলনা করলে ভালো সুবিধা সংবলিত সল্প মূল্যের সবচেয়ে ভালো মোবাইল । vision 1 মোবাইলটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল-ক্যামেরা সেটআপ এবং আরও অনেক কিছু নিয়ে আসে এই স্মার্টফোনটি। itel ভিশন 1 পর্যালোচনা: বিশেষ উল্লেখ itel vision 1 ওয়াটারড্রপ স্টাইল নচ এবং 19.5: 9 টির অনুপাত সহ 6.08-ইঞ্চি আইপিএস LCD ডিসপ্লে স্পোর্ট করে। স্মার্টফোনটি আনলিসোক এসসি 98863 এ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হয়েছে 1.6 গিগাহার্টজ-এ ocked ডুয়াল সিম হ্যান্ডসেটটি 2 গিগাবাইট র‌্যাম এবং 64 জিবি অনবোর্ড স্টোরেজে প্যাক করে, যা আরও একটি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে 128 গিগাবাইট পর্যন্ত প্রসারিত। এটি গুগলের অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে চলে। এর সবগুলি 4,000 Mah ব্যাটারি দ্বারা তৈরি । অপটিক্সের সম্মুখভাগে, itel vision 1 এর পিছনে 8-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা এবং একটি 0.08-মেগাপিক্সেল মাধ্যমিক লেন্স সমন্বিত একটি dual ক্যামেরা সেটআপ রয়েছে features সম্মুখভাগে, ফোনটি একটি 5-মেগাপিক্সেলের সামনের ক্যামরা রয়েছে।
itel vision 1 পর্যালোচনা: ডিজাইন এবং প্রদর্শন itel vision 1টি একটি বেসিক নকশা এবং পিছনে ডুয়াল-টোন রঙিন স্কিম নিয়ে সৃষ্টি । হ্যান্ডসেটটি পিছনে একটি দ্বৈত-ক্যামেরা সেটআপ দেওয়াতে অসাধারণ দেখতে , যা অ্যাপল আইফোন ১১-এর সাথে সাদৃশ্যপূর্ণ এগুলি ছাড়াও, স্মার্টফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং এটির ব্র্যান্ডিং রয়েছে।অনেকেই এই স্মার্টফোনটিকে গরিবের iPhone বলে। YouTube প্রদর্শনটি, Netflix এবং অন্যান্য পরিষেবাগুলির জন্য অসাধারণ । সম্মুখভাগে, 6.08-ইঞ্চি HD + আইপিএস ডিসপ্লে রয়েছে যার শীর্ষে জলছবি খাঁজ রয়েছে। পর্দা বাইরে 500 নাইট পর্যন্ত মোটামুটি উজ্জ্বল পেতে পারেন। পিছনে একটি LED ফ্ল্যাশ ইউনিট সহ একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে যা আইফোন 11 সিরিজের নকশার সাথে সাদৃশ্যপূর্ণ। itel ভিশন 1 পর্যালোচনা: পারফরম্যান্স, সফ্টওয়্যার এবং UI itel vision 1 ইউনিসোক এসসি 9863 এ প্রসেসরের থেকে এটির শক্তি আঁকবে, যা 2 GB Ram সাথে জোড়াযুক্ত। এন্ট্রি-লেভেল প্রসেসর হওয়ায় ফোনটি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারের মতো প্রাথমিক অ্যাপ্লিকেশনগুলি খুলতে খুব আরাম দায়ক ভাবে ব্যাবহার করা যায়। ফেসবুক ম্যাসেঞ্জার বা অ্যাডোব লাইটরুমের মতো রিসোর্স ক্ষুধার্ত অ্যাপ্লিকেশনগুলি ফোনটি ল্যাগ করতে পারে লক্ষণগুলি দেখাতে পারে। PUBG, Free Fire এর মত গেইম গুলো যদিও এই মোবাইলে install হবে তবে লেগিংস কিরার সম্ভাবনা খুব বেশি। itel ভিশন 1

পর্যালোচনা: ব্যাটারি এই প্যাকেজের প্রধান আকর্ষণ অফারে 4,000 Mah ব্যাটারি হতে হবে। এটি এন্ট্রি-লেভেল প্রসেসর, একটি এইচডি ডিসপ্লে এবং সমস্ত সফ্টওয়্যার অপ্টিমাইজেশনের সাথে মিলিত হয়ে ফোনটিকে পুরো কার্যদিবসের চেয়ে বেশি দিন স্থায়ী করে তোলে। আইটেল ভিশন 1 অভ্যন্তরে দুর্দান্ত হার্ডওয়্যার সহ একটি আকর্ষণীয় ডিজাইন সরবরাহ করে। ফোনটি প্রথমবারের মতো অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত যারা কম বাজেটের সেরা একটি ফোন চান এই স্মার্টফোনটি হবে আপনাদের জন্য perfect. এত কম মূল্যর এই দামের ল্যাপটপ আর কোন ব্যান্ড এখন পর্যন্ত তৈরি করেনি। তাই আপনি চাইলে নিতে পারেন এই আল্প দামের অসাধারণ স্মার্টফোনটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here