tp-link

আজকে কিছু চমৎকার Tp link 300mbps router সমম্পর্কে  বিস্তারিত জানাবো আপনাদের কে ।

Tp-Link TL-WR820N ঃ  এই রাউটার টি কম বাজেটের মধ্যে পছন্দের শীর্ষে অবস্থান করছে। কেননা এই রাউটার টি তে রয়েছে 300 Mbps ওয়াইফাই ও 2.4 GHz  সুবিধা যার মাধ্যমে আপনি টিভি,ইউটিউভ সহ সব কিছু ক্লিয়ারলি দেখতে পাবেন। আপনি আপনার ইচ্ছেমত ইউজার এড করতে পারবেন সহজেই । এই রাউটার টি খুব সহজে ইউজার এক্সেস কন্ট্রোল করা যায় । এটি  IPv6 কম্পাটিভ্ল। Tp-Link TL-WR820N এর প্রাইস হচ্ছে ১২৫০ টাকা ।

Tp-link TL-WR850Nঃ  Tp-link TL-WR850N 300Mbps ও 2.4 GHz ২ এন্টেনা ওয়ারল্যাস রাউটার ।  বর্তমানে বাজারে এর প্রাইস হচ্ছে  ১৪৬০ টাকা । Agile কনফিগারেশন সাপোর্ট করে – নিজের দ্বারা ডিফল্ট কনফিগারেশনগুলি কাস্টমাইজ করতে আইএসপিগুলিকে সক্ষম করে। Parental Controls কখন এবং কীভাবে সংযুক্ত ডিভাইসগুলি ইন্টারনেটে অ্যাক্সেস করতে পারে তা পরিচালনা করে । এইটি গেস্ট নেটওয়ার্ক হোম নেটওয়ার্ক সুরক্ষিত করার সময় অতিথিদের জন্য পৃথক অ্যাক্সেস সরবরাহ করে । আরো এই রাউটার টি IPv6 সাপোর্ট করে ।

TP-Link TL-WR841N রাউটার ঃ  টিপি-লিংক TL-WR841N 300 এমবিপিএস ওয়্যারলেস এন রাউটার টিএল-ডাব্লু 8484 এন একটি সংযুক্ত ওয়্যার্ড / ওয়্যারলেস নেটওয়ার্ক সংযোগ ডিভাইস যা বিশেষত ছোট ব্যবসা এবং হোম অফিসের নেটওয়ার্কিং প্রয়োজনীয়তার জন্য ডিজাইন করা হয়েছে। 2 টি 2 আর মিমো প্রযুক্তির সাথে, টিএল-ডাব্লুআর 841 এন একটি ব্যতিক্রমী এবং উন্নত ওয়্যারলেস পারফরম্যান্স তৈরি করে, এটি এইচডি ভিডিও স্ট্রিমিংয়ের জন্য আদর্শ করে তোলে, ভিওআইপি এবং অনলাইন গেমিং তৈরি করে। এছাড়াও, মসৃণ এবং ফ্যাশনেবল বহিস্থানের কুইক সেটআপ সিকিউরিটি (কিউএসএস) বোতামটি ডাব্লুপিএ 2 এনক্রিপশনগুলি নিশ্চিত করে, যাতে নেটওয়ার্ককে বাইরের প্রবেশ থেকে বাধা দেয়।

আপনার বাজেটের যেকোন রাউটার কিনতে বিজিট করুন https://www.techdeal.com.bd/product-category/Networking/Router

https://www.techdeal.com.bd/tp-link-tl-mr150-300-mbps-3g4g-ethernet-single-band-wi-fi-router/

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here